হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর)প্রতিনিধি:- ফরিদপুরের মধুখালীতে চলন্ত ট্রাকের চাপায় নিহত-১ ও আহত-৪ এর সংবাদ পাওয়া গেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার বাগাট ইউনিয়নের মাঝিবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় ৯ আগস্ট সকাল সাড়ে ৬টার দিকে
মাঝিবাড়ী বাসস্ট্যান্ড বাজারে প্রতিদিনের ন্যায় সকালে কৃষি শ্রমিকের বাজারে কৃষি শ্রমিকরা বিক্রয়ের জন্য আসেন। চট্টগ্রাম থেকে ঝিনাইদহ গামী ঢেউটিন ভর্তি একটি ট্রাক নং ঝিনাইদাহ ১১-১৩৬২ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে জমায়েত হওয়া কৃষিশ্রমিকদের চাপা দেয়। ঘটনাস্থলেই ফজলু মুন্সি(৪৫) পিতা মৃত জালাল মুন্সী গ্রাম চাউলিয়া উপজেলা মোহাম্মদপুর জেলা মাগুরা ঘটনা স্থলেই নিহত হন।
আহতরা হলেন উপজেলার বাগাট গ্রামের মৃত আব্বাস বিশ্বাসের ছেলে ইউছুফ বিশ্বাস (৭০) হাসেমের ছেলে আশরাফ (৩৫) আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের আব্দুল হামিদ মৃধার ছেলে শোয়েব (৪৭) বোয়ালমারী উপজেলার বিশ্বাসপুর গ্রামের ইউসুফের ছেলে মজিবর (৫০)।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । মজিবরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্য আহতরা মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। স্থানীয়রা ঘাতক ট্র্যাকটিকে আটক করেন। দুর্ঘটনার সংবাদ পেয়ে মধুখালী থানা পুলিশ ও করিমপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ হেফাজতে নিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে আইনগত কার্যক্রম পরিচালনা করেন ।

এ ব্যাপারে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুর রহমানের কাছে জানতে চাইলে তার মোবাইলে তিনি জানান ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। মধুখালী থানায় একটি মামলা হয়েছে। ঘাতক ট্রাক চালক পালাতক। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।